বিনোদন

২০২১ সালে অজয় দেবাং এর দামী বার্থডে গিফট

ভিশাল ভিব্রো দেবাং নামে কাউকে চিনেন?নিশ্চই না!তাহলে অজয় দেবাং কে চিনেন ত?অবশ্যই চিনবেন কারন বলিউডের একাসাথে অভিনেতা,পরিচালক ও প্রযোজক হিসেবে ভিশাল ভিব্রো দেবাং কে অজয় দেবাং নামে চিনে সবাই।তার জন্ম ১৯৬৯ সালে ২ই এপ্রিল নয়া দিল্লী তে। তিনি হিন্দি মুভিতে অভিনয় করে ২ টি জাতীয় পুরুষ্কার ও ৪ টি ফ্লিমোরা পুরুষ্কার লাভ করেন।এছাড়াও তিনি ভারতীয় সরকার থেকে সম্মাননা পেয়েছেন।দেবাং Phool Aur Kaatne মুভি দিয়ে তার জীবনের অভিনয় হিসেবে যাত্রা শুরু করেন।দেবাং পাঞ্জাবে জন্ম গ্রহন করেন।তার পরিবারের অনেক সদস্য বলিউডে কাজ করতেন সে সুবাদে তিনিও বলিউডে প্রবেশ করেন।অজয় কাজল কে বিয়ে করেন ১৯৯৯ সালে ২৪ শে ফেব্রুয়ারিতে।

অজয় দেবাং এর দামী কিছু গিফট যা ২০২১ সালে তার বার্থডে তে বলিউড অভিনেতা অভিনেত্রীরা গিফট করেছেন।চলুনে জানা যাক সে গিফট গুলো কি এবং তার দাম কত।

১.কাজল:

আমরা সবাই জানি কাজল হল অজয় দেবাং এর স্ত্রী।তারা ভালবেসে বিয়ে করেছেন ১৯৯৯ সালের ২৪শে ফেব্রুয়ারিতে।আর সে ভালবেসে বিয়ে করার পর থেকে এখন পর্যন্ত তাদের ভালবাসা টা কিন্তু আগের মত রয়েই গিয়েছে।আর কাজল কত টা ভালবাসেন সেটা হয়ত আমরা সবাই জানি।আর তার প্রিয় মানুষটার বার্থডে গিফট দামি আর সারপ্রাইজিং হবে না এমন টা ত না।তাই কাজল তার স্বামী অজয় দেবাং কে তার বার্থডে অর্থাৎ ২ এপ্রিল ২০২১ সালে একটি “জীপ কম্পাস” গাড়ি উপহার দেন।

২.রোহিত শেট্টি:

৪৮ বছর বয়সী রোহিত শেট্টি হল ইন্ডিয়ার একজন বলিউডের ডিরেক্টর এবং পরিচালক। আর সে ডিরেক্টরের সাথে অজয় দেবাং এর রয়েছে অনেক ভাল একটা সম্পর্ক।তারা দুজন খুব ভাল বন্ধু আর রোহিত শেট্টি তার বন্ধুর বার্থডে গিফট করেছেন একটি রোলেক্স গড়ি যার মুল্য প্রায় ২ লাখ রোপি।

৩.এসএস রাজা মৌলিক:

এসএস রাজা মৌলিক হল তেলেগু সিনেমার একজন পরিচালক। ৪৭ বছর বয়সী এই পরিচালকের রয়েছে অনেক সুনাম।আর বর্তমানে তিনি RRR নামে একটি সিনেমা তৈরি করতেছেন যে সিনেমায় অজয় দেবাংও অভিনয় করছেন।তিনি অজয় দেবাং কে গিফট করেছেন কারটিয়ারের একটি কলম যার মুল্য প্রায় ৫০০০০ রোপি।

৪.রাম চরন:

রাম চরন কথা টি শুনলেই চোখের সামনে ভেসে উঠে সাউথ ইন্ডিয়ার একশন মুভির সীন।হ্যাঁ তিনি একশন মুভির মাধ্যমেই বেশ জনপ্রিয়তা লাভ করেছেন।
তিনি অজয়ের সাথে RRR মুভিতে কাজ করছেন।আর শুধু যে কাজ করার জন্য তাদের সম্পর্ক ভাল এমন টা কিন্তু নয়।তারা অনেক আগে থেকেই ভাল বন্ধু।আর RRR মুভি তে কাজ করার সুবিধার্থে তিনি অজয় কে Nautical Sunglass গিফট করেন যার মুল্য প্রায় ২৫০০০ রোপি।

৫.জুনিয়ার এন.টি.আ. :

জুনিয়ার এন.টি.আ. সাউথ ইন্ডিয়ার ফ্লিম ইন্ড্রাস্টির জনপ্রিয় একটি নাম।তিনি অজয় দেবাং এর সাথে RRR মুভিতে কাজ করেছেন।সাউথ ইন্ডিয়ার একশন স্টারদের মধ্যে জুনিয়ার এন.টি.আ. একজন।আর তিনি অজয়ের জন্মদিন উপলক্ষ্যে একটি ঘড়ি গিফট করেন ২ টি Cartier এর ঘড়ি যার মুল্য প্রায় ৩ লাখ রোপি।

৬.তাব্বু:

তাব্বাসোম ফাতিমা হাসমি যার ছদ্ম নাম তাব্বু।তিনি প্রধানত হিন্দি মুভি তে কাজ করেন তার পাশাপাশি তিনি তামিল তেলেগু মুভি গুলোতেও কাজ করেন।তিনি তার অভিনয়ের মাধ্যমে ২ টি জাতীয় পর্যায়ের পুরুষ্কার ও ৬ টি ইন্ডিয়ান ফ্লিমোরা পুরুষ্কার জয় লাভ করেন। আরবএ গুনী অভিনেত্রী হলেন অজয়ের বেস্ট ফ্রেন্ড।আর বন্ধু অজয়ের জন্মদিনে গিফট করবে না এমন টা ত হতে পারে না।আর তিনি তার বন্ধু অজয় কে ১.২ লাখ টাকা মুল্যের Casio ঘড়ি উপহার দেন।

৭.অক্ষয় কুমার:

ইন্ডিয়ার ফ্লিম ইন্ড্রাস্টিতে অক্ষয় কুমার কে চিনেন না এমন মানুষ খুব কম পাওয়া যাবে।তিনি হলেন বলিউডের একমাত্র কমিডিয়ান অভিনেতা।তিনি আর অজয় দু’জনের কমিডিয়ান পারফর্মস একসাথে থাকায় তাদের দু জনের মধ্যে অনেক মিল রয়েছে।আর তিনি অজয়ের জন্মদিনে Rolex Submariner এর একটি ঘড়ি গিফট করেন যার মুল্য প্রায় ২ লাখ টাকার মত।

৮.শাহারুখ খান

বলিউড বাদশাহ শাহারুখ খানের সাথে অজয়ের পরিবারের একটা অন্য রকম সম্পর্ক রয়েছে।কারন এক দিকে শাহারুখ আর কাজল মানে অজয়ের স্ত্রী তারা দু’জনের জুটির সিনেমা গুলো বলিউডে অনেক হিট হয়েছে আর তারা দু জনের জুটি সিনেমা প্রেমিরা খুব ভাল ভাবে নিত যে কারনে তাদের পারিবারিক ভাবে একটা ভাল সম্পর্ক রয়েছে।তিনি অজয় কে তার জন্মদিন উপলক্ষ্যে একটি রোলেক্স ঘড়ি উপহার দেন যার মুল্য ছিল ১.৫ লাখ টাকা।

৯.রনভীর সিং:

রনভীর সিং বলিউডের একশন ও কমিডিয়ানদের মধ্যে একজন। তিনি অজয়ের সাথে সিংবা মুভি তে অভিনয় করেছিলো আর এছাড়াও তাদের দু জনের মধ্যে রয়েছে অনেক ভাল সম্পর্ক।আর তিনি অজয়ের জন্মদিনে “Hublot” ঘড়ি যার মুল্য ৪ লাখ টাকা।

Leave a Reply

Back to top button