Privacy policy

Privacy Policy for Anolipi

Anolipi তে আমাদের প্রধান উদ্দ্যেশ হল আমাদের https://www.anolipi.com তে ভিজিটরসদের গোপনীয়তা রক্ষা করা।আমাদের ভিজিটরসরা কিভাবে আমাদের ওয়েভসাইটটি ব্যবহার করছেন সে সম্পর্কে আমরা তথ্য দিয়ে থাকি।

প্রিয় ভিজিটরস,আপনার যদি আমাদের Anolipi সম্পর্কে আরও কিছু জানতে চান তাহলে কোন দ্বীধা না করে আমাদের সাথে যোাগাযোগ করুন।আমরা আপনাদের কে তথ্য দিতে সর্বদা প্রস্তুত।

আমাদের এই Privacy Policy টি শুধু আমাদের অনলাইনে যত কার্যক্রম আছে সে জন্য।যা আমাদের সম্মানীত ভিজিটরসদের জন্য।এছাড়া আমাদের অনলাইনের বাইরে কোন কার্যক্রমের ক্ষেত্রে ব্যবহার করা হবে না।

Consent

আমাদের ওয়েবসাইটে প্রদর্শনের জন্য আপনাকে আমাদের প্রাইভেসি পলিসি সম্পর্কে সম্মতি রাখতে হবে।

আমরা যে তথ্য গুলো সংগ্রহ করিঃ-

আপনাকে যে ব্যক্তিগত তথ্য সরবরাহ করতে বলা হয়েছে এবং যে কারণে সরবরাহ করতে বলা হয়েছে তা আমাদের ওয়েভসাইটের ভিজিটরসদের তথ্য হিসেবে আমাদের কাছে গোপনীয় থাকবে।

আর আপনি যদি আমাদের সাথে সরাসরি যোগাযোগ করতে চান তবে আমরা আপনার সম্পর্কে কিছু তথ্য যেমন আপনার নাম, ইমেল ঠিকানা, ফোন নম্বর এবং বিস্তারিত মেসেজ আমাদের পাঠাতে পারেন য আমরা ছাড়া কেউ জানবে না বা জানাব না সে ব্যপারে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

আমরা কীভাবে আপনার তথ্য ব্যবহার করবঃ

আমরা যে তথ্য আপনাদের কাছ থেকে সংগ্রহ করি তা বিভিন্নভাবে ব্যবহার করি, যার মধ্যে রয়েছে:আপনাদের সম্পর্কে তথ্য গ্রহন এবং সে সম্পর্কে পর্যালোচনা করে সে সম্পর্কে আপনাদের কে তথ্য দেওয়া।এতে করে আমাদের ভিজিটরসদের সম্পর্কে নতুন কিছু জানতে পারি এবং সে তথ্য নিয়ে গ্রাহকদের কে নতুন তথ্য সংবলিত ব্লগ লিখতে আমরা সক্ষম।

কুকিজ এবং ওয়েব বীকনঃ-

অন্যান্য ওয়েবসাইটের মত,Anolipi ও ‘কুকিজ’ ব্যবহার করে থাকি।এবং এই কুকিগুলি ভিজিটরসদের পছন্দমত এবং ওয়েবসাইটটিতে যে পেইজ আছে সেগুলো তে ঢুকতে এবং সে পেইজ ও ওয়েভসাইটের তথ্য সংরক্ষণ করতে ব্যবহৃত হয়।ভিজিটরসদের ব্রাউজারের ধরন এবং অন্যান্য তথ্যের উপর ভিত্তি করে আমাদের ওয়েবনপেইজ পৃষ্ঠার সামগ্রীটি কাস্টমাইজ করে তথ্যগুলির ব্যবহারকারীর অভিজ্ঞতা অনুকূলে করতে ব্যবহৃত হয়।

তথ্য ডিলিটের জন্য অনুরোধঃ-

Anolipi তে আমাদের অনেক প্রতিনিধি বা টিম মেম্বার আছেন যারা আমাদের কে ব্লগ দিয়ে থাকেন আর এতে করে কোন ভুল তথ্য থাকলে বা কোন তথ্য দ্বারা কেউ হেনস্তার স্বীকার হলে সে তথ্য যদি কারো ওয়েভসাইটের হয় সেগুলো ডিলিট করার জন্য আপনি আমাদের কে বলতে পারেন বা যোাগাযোগ করতে পারেন।
তাহলে আমরা দ্রুত সময়ের ভিতর সেগুলো ডিলিট করতে প্রস্তুত থাকবো।

অন্য সাইটেরর সর্তকতাঃ

আমাদের ওয়েভসাইট ব্যবহার করার ফলে আমাদের ওয়েভসাইটের প্রাইবেসি পলিসি গ্রহন যোগ্য,আর আপনি যদি আমাদের ওয়েভসাইট থেকে লিংকের মাধ্যমে অন্য কোন সাইটে যান তাহলে সে সাইটেই প্রাইবেসি পলিসি পড়ে নিবেন কারন একেকটি ওয়েভসাইটের প্রাইবেসি পলিসি ভিন্ন হতে পারে সো জন্য কোন অসুবিধা হলে আমরা দায়ী থাকব না।

এছাড়াও নতুন কিছু জানতে হলো আমাদের সাথে যোাগাযোগ করুন।
Back to top button